আমার ফেসবুক আইডি হ্যাক হয়ে গেছে (১০০% কার্যকরী সমাধান)

আমার ফেসবুক আইডি হ্যাক হয়ে গেছে কিভাবে আমার ফেসবুক আইডি ফিরে পাব এই প্রশ্নটা আমি অনলাইনে অনেক দেখেছি এবং সমাধান তেমন একটা মেলেনি কিন্তু  আমি তোমাকে একটা ফেসবুক আইডি রিকভার করার নিয়ম সমাধান দিব যা ১০০% কার্যকরী হবে।

আমার ফেসবুক আইডি হ্যাক হয়ে গেছে  (১০০% কার্যকরী  সমাধান)

আমার ফেসবুক আইডি হ্যাক হয়ে গেছে

তার আগে বলে রাখি তোমার ফেসবুক আইডি হ্যাক হওয়ার পেছনে যে কারণগুলো বিশেষ ভূমিকা রাখে সেগুলো হলো-

  • ফেসবুকের নিয়মাবলি না মেনে চললে
  • ৫০০০ এর মতো বন্ধু-বান্ধব হলে
  • কোন পেজে বেশি লাইক পেলে
  • নিজের ফেসবুক আইডি বেশিমাত্রায় অন্যের মোবাইল/কম্পিউটারে ব্যবহার করলে
  • ব্যক্তিগতভাবে ফেসবুক না ব্যবহার অন্যের সামনে আইডিতে ঢুকা
  • . অন্যান্য

আমার ফেসবুক আইডি হ্যাক হয়ে গেছে তাই বলে ঘাবরাবেন না এটা তেমন একটা বিষয় নয় আমরা একটা আইডি গেছে তো কি হয়েছে আরেকটা খুলবো বা এই আইডিটিই ফিরিয়ে আনব। 
একটু রিলেক্স হন, সব ঠিক হবে যাবে সবকিছু আস্তে আস্তে তবে একটু সময় লাগবে।

আইডি হ্যাক হয়েছে কিভাবে বোঝবেন?

  • আপনার ইমেইল অথবা পাসওয়ার্ড পরিবর্তন  হয়ে যাওয়া।
  • আপনার নাম অথবা তথ্য পরিবর্তন হয়ে যাওয়া।
  • আপনার অজান্তে কাউকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠানো। 
  • কাউকে ম্যাসেজ পাঠানো, যা আপনি লেখেন নি।
  • কোন কিছু পোস্ট বা শেয়ার করা, যা আপনি করেন নি।

কিভাবে ফেসবুক আইডি ফিরে পাব তার সমাধানের উপায় সমূহ দেখি ওকে...

  • লগিন করুন
  • লগিন না হলে Forgotten password? ক্লিক করুনamar facebook id hack hoye geche
  •  Reset your passward নামে একটা ডায়াল বক্স আসবে সেখানে হয় জিমেইল না হয় মোবাইল নাম্বারে ফেসবুক একটা পিন পাঠাতে চাইবে। ও হে, আপনি একটু লক্ষ করে দেখবেন যে সেই জিমেইল আর  মোবাইল নাম্বার গুলো আপনার কিনা তাহলে খুব সহজে আপনার ফেসবুক আইডি ফিরে পাবেন আর যদি দেখেন পরিবর্তন তাহলে আপনাকে দেখতে হবে সেই সেইটি বর্তমানে চালু কিনা যদি চালু থাকে তাহলে আপনি এবং আপনার আশেপাশে বন্ধু-বান্ধব (যেমন: স্কুলের বা এলাকার বন্ধু-বান্ধব) আপনার আইডি হ্যাক হওয়ার ব্যাপারে জানাবে আর তাদের বলবেন আইডিটির মধ্যে রিপোর্ট দিতে।
    আমার ফেসবুক আইডি হ্যাক হয়ে গেছেhttps://www.facebook.com/help/231208473756221/?helpref=search visit koren
যদি দেখেন সে রাজনৈতিক, অর্থনৈতিক ও সামাজিক  বিষয়ে আপনার বিরুদ্ধে কোন বে আইনি পোষ্ট দিচ্ছে তাহলে সরাসরি নিকট থানায় অভিযোগ জানান।

আর যদি এমনটা না হয় তাহলে আপনি অনেক টিউটরিয়াল পাবেন যারা আপনাকে সহায়তা করবে। তবে আমি এটা নিশ্চিত যদি আপনার আইডিতে পোষ্ট দেয়া মাত্রই অনেক লাইক, কমেন্ট ও শেয়ার আসে তাহলে ১০০% নিশ্চিত থাকেন আইডি ফিরে পাবেন যদি তার বিপরীত হয় তাহলে রিপোর্ট দিবেন।

তাছাড়া যদি কোন প্রশ্ন থাকে আমাকে কমেন্টে জানাতে পারেন।

Post a Comment

Previous Post Next Post