কিভাবে লম্বা হওয়া যায়?

কিভাবে লম্বা হওয়া যায়? সত্যিই কি লম্বা হওয়া এটা প্রচলিত মিথ্যা ধারণা নাকি সত্য। যদি কেহ আমাকে বলে, ‘ভাই কিভাবে লম্বা হওয়া যায় এর কি কোন ঔষধ আছে যা ব্যবহার করলে আমি খুব শিগ্রই লম্বা হবো। তা কিভাবে?’

কিভাবে লম্বা হওয়া যায়

আমি তাকে এক কথায় বলবো না এই দুনিয়াতে এখনো এমন কোন ঔষধ তৈরী হয় নি লম্বা হওয়ার। আর এই লম্বা হওয়া নিয়ে আমি অনলাইনে অনেক সার্চ দিয়েছি আমি দেখতে পেয়েছি তারা অনেকে লম্বা হওয়ার জন্য বিভিন্ন রকমের ব্যায়াম করে থাকে। আমার ধারণা মতে এই রকম ব্যায়াম করাটা মোটেও ঠিক নয়। আর অনেককে দেখেছি লম্বা হওয়ার তাড়না দেখিয়ে অসৎ উপায়ে টাকা উপার্জন করে থাকে। 

আরো পড়ুন: রাঁধুনি কাচ্চি বিরিয়ানি মসলা

আমি আপনাকে একটা কথা বলবো যদি আপনি লম্বা হতে চান তাহলে আপনি সৃষ্টির স্রষ্টার কাছে চান। যদি উনি চান তাহলে তা সম্ভব।

তাছাড়াও আপনাদের বংশগত শারিরীক কাঠামো দিকেও তাকিয়ে দেখেন। তাছাড়া আমি দেখেছি অনেকে পরিবারকে যাদের মা-বাবা লম্বা কিন্তু সন্তান লম্বা। 

তো কিভাবে লম্বা হওয়া যায় এটা নিয়ে চিন্তা না করে অযথা মানসিক চাপ নিবেন না। আপনাকে যে উপরওয়ালা সুস্থ রেখেছেন তাতেই খুশি থাকেন। ধন্যবাদ

Post a Comment

Previous Post Next Post